শাহজালাল মোল্লা নগরকান্দা প্রতিনিধি:ফরিদপুরের নগরকান্দা থেকে প্রকাশিত দৈনিক খোলাচোখ পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী এবং তৃতীয় বছরে পদার্পণ অনুষ্ঠান পালিত হয়েছে।

২১ ফেব্রুয়ারি সোমবার দুপুরে নগরকান্দা উপজেলা পরিষদ হলরুমে কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভার মধ্যদিয়ে খোলাচোখের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

খোলাচোখ পত্রিকার প্রকাশক-সম্পাদক মাহবুবুর রহমান আহাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) সুমিনুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, সহকারি কমিশনার (ভুমি) এন এম আবদুল্লাহ আল মামুন, নগরকান্দা পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার, নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন, নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইফতেখার আজাদ, নগরকান্দা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার রিটা, নগরকান্দা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির সহ খোলাচোখ পরিবার ও স্থানীয় সকল সংবাদকর্মী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।